বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

লাখাইয়ে দৃর্বৃত্তের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

লাখাই( হবিগঞ্জ) প্রতিনিধি ,হবিগঞ্জের লাখাইয়ে গত শনিবার রাতে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ক্ষিতীশ চন্দ্র সরকার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত ক্ষিতীশ উপজেলার বুল্লা ইউনিয়নের গোপালপুর গ্রামের ক্ষেত্রমোহন সরকারে পুত্র।

স্থানীয় সুত্রে যানা যায়, গোপালপুর রাধাগোবিন্দ মন্দিরে চন্ডীতলা উৎসবের ডেকোরেটার্স সম্পর্কিত বিষয় নিয়ে একই গ্রামের সুবাষ চন্দ্র সরকারের সাথে মতবিরোধ কে কেন্দ্র করে গত শনিবার রাতে স্থানীয় বুল্লাবাজার থেকে টমটম যোগে উপজেলার বুল্লা ইউনিয়নের গোপালপুর নিজ বাড়িতে যাওয়ার পথে চন্ডীতলা নামক স্থানে সুভাষের নেতৃত্বে একদল দূর্বত্ত বাজারের ব্যবসায়ী ও উৎসব কমিটির সাঃ সম্পাদক দিলন চন্দ্র সরকার, মাছ ব্যবসায়ী দিলীপ কুমার সরকার, সুব্রত সরকার, রতিশ সরকার, দিলু সরকার ও ক্ষতিষ সরকারের উপর অতর্কিত হামলা চালায়।

এঘটনায় দিলন কুমার সরকার, (৩০) দিলীপ কুমার সরকার (৩২), ক্ষিতীশ চন্দ্র সরকার, (৩৭) রতিশ চন্দ্র সরকার (৫০) যতীন্দ্র সরকার (৪৫) সুব্রত সরকার (২৫) ও দিলু সরকারকে হবিগঞ্জ সদর হাসপতালে ভর্তি করা।

পরে দিলন সরকার ও ক্ষিতীষ চন্দ্র সরকারের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে সোমবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মৃত্যুর কুলে ঢলে পড়েন ক্ষিতীষ চন্দ্র সরকার।

ক্ষিতীশ চন্দ্র সরকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানা ওসি (তদন্ত) চম্পক দাম। এসময় তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.